ভালবাসার মিষ্টি জ্বালা
- নীলাম্বর সরকার মিন্টু ২৭-০৪-২০২৪

ভালবাসার মিষ্টি জ্বালা তোমায়
আমি দিবো
প্রেয়সী তুমি করোনা মানা তোমায়
জ্বালাবো ।
পেছন থেকে উঁকি দিবো
ভয় পাওয়াবো মনে ।
হঠাত্ করেই
হারিয়ে যাবো আমি নির্জনে ।
খুঁজে তুমি পাবেনা
আমি আড়াল হবো ।
ভালাবাসার মিষ্টি জ্বালা তোমায়
আমি দিবো ।
কথা বলা বন্ধ করে
দিবো নাগো দেখা ।
তোমায় ছেড়ে দুরে অনেক
থাকবো একা একা ।
কেঁদে কেঁদে তুমি চোখ করবে লাল । আর
আমায় দিবে গাল ।
তখন আমি আসবো
ভালবাসার মিষ্টি জ্বালা তোমায়
আমি দিবো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।